সাপ্তাহিকী




খবরাখবর


আত্মবিশ্বাসের খারাপ ব্যাপার হচ্ছে জিনিসটা কখনওই মাপমতো থাকে না। কম হলে তবু একরকম। বেশি হলে ভয়াবহ। এবং হাস্যকর।

কে বলতে পারে এখন শরীরচর্চা ইন্ডাস্ট্রি টাকা খাওয়াচ্ছে না? কিংবা অরগ্যানিক ইন্ডাস্ট্রি?

শরীরচর্চার কথা বলতে মনে পড়ল। অক্ষয়কুমার ঊনপঞ্চাশ হলেন। যিনি না থাকলে আমার মতে হিন্দি সিনেমায় সুপুরুষ নায়কের কোটাটা খালি পড়ে থাকত। তাঁর স্বাস্থ্যের রহস্য আর্লি টু বেড আর্লি টু রাইজ। এবং জিমে না যাওয়া।

সঞ্চয়প্রতিভা নয়, ঔদার্যও নয়, গোটা গল্পটার সবথেকে অবিশ্বাস্য ব্যাপার আমার মতে এত টাকা জমিয়েও লোকটা টাকার গরম লুকিয়ে রাখল কী করে সেটা।


ভিডিও

ধ্যানের বৈজ্ঞানিক উপকারিতা প্রমাণ হলে অনেকেই ব্যাপারটা চেখে দেখতে চাইবে।

লিস্ট

অ্যাংজাইটি বলতে আমি যা বুঝি তার মধ্যে এগুলোর অনেকগুলোই পড়ে না। তবু চোখ বোলাতে মন্দ কী।

ট্রেনলাইনে যারা বড় হয়েছে তাদের সবার হয়েছেই হয়েছে L’appel du vide বাংলাদেশের প্রতি আমার কোনও Kaukokaipuu নেই। আমি মারাত্মক মাত্রার Malu-তে ভুগি। ইদানীং সর্বক্ষণ Torschlusspanik হচ্ছে।

কুইজ/খেলা

আমি পূর্ণচ্ছেদে বিশ্বাসী। সম্পর্কের, কথোপকথনের, সমস্যার। দেখে ভালো লাগল যে এরা আমার চরিত্রকে দাঁড়ির সঙ্গেই তুলনা করেছে।

মিস মার্পল তাঁর কেরিয়ারে ক’কাপ চা খেয়েছিলেন সেটা বলতে না পারলেও ক’টা খুন সমাধান করেছিলেন সেটা পারা উচিত ছিল। নিজেকে নিয়ে চূড়ান্ত হতাশ।


Comments

  1. Ami ellipsis... khub confused hoye gelam.. The ellipsis is a set of three dots that indicate the act of leaving out one or more words that are not necessary for a phrase to be understood.

    Like the ellipsis, you like to pause, absorb the world around you, and reflect on what you see. Take the time to stop and smell the roses!

    ReplyDelete
    Replies
    1. হাহা, ভালো তো চুপকথা, বেশ একটা শেষ হয়ে হইল না শেষ এফেক্ট আছে...

      Delete

Post a Comment