সাপ্তাহিকী








খবরাখবর

জিনিয়াস যে নই সে তো প্রমাণ করার কিছু নেই, পাগল যে নই এটা দাবি করতে পেরে ভালো লাগছে। 

নোবেলজয়ীরা পুরস্কারের অর্থমূল্য কে কীভাবে খরচ করেন। 

পরীক্ষা এসে গেছে কিচ্ছু পড়া হয়নি এ দুঃস্বপ্ন ইউনিভার্সাল। কেন দেখি আমরা সবাই ও স্বপ্ন?


সিনেমাগুলো যতবার দেখি (বেশিবার নয়, প্রত্যেকটা একবার করে, তাও ব্যাটম্যানকে দেখতে নয়, ক্রিশ্চিয়ান বেলকে দেখতে) আমার এই প্রশ্নটা মনে জাগত। এতদিনে উত্তর পাওয়া গেল। 

ব্লাইন্ড ডেটে আমি মানুষ বা বই, কারও সঙ্গেই যেতে চাই না। 

তিরিশ বছর পর হারানো পোষা কচ্ছপ খুঁজে পেয়েছেন একটি পরিবার।

যে বসিয়া থাকে তাহার স্বাস্থ্যও বসিয়া থাকে, এমনকি শুয়ে পড়াও আশ্চর্য নয়। আমি তো সেইজন্য একশোবার করে জল খেতে উঠি।


ছবি



কুইজ

আমার বই পড়ার বহর দেখে এরা আন্দাজ করেছে আমার বয়স সতেরোর কম। আপনার?


Comments

  1. Amay bollo 50 er opor boyesh. :/

    ReplyDelete
    Replies
    1. হাহা, ভালো তো বিম্ববতী।

      Delete
  2. Replies
    1. অভিনন্দন, অভিনন্দন।

      Delete

Post a Comment